প্রেমের অনিবার্য জয়
- মোঃ সুমন রেজা - আত্মার অমিয় তৃষ্ণা ২৯-০৪-২০২৪

আচ্ছা, তুমি কি জানো,!!
কেন আমি তোমার এক ডাকে আমার সকল ব্যাস্ততা ফেলে ছুটে আসি??
কারন একটাই আমি তোমায় ভালোবাসি।
তুমি কি জানো,,
তুমি পাশে থাকলে আমার কেমন অনুভুত হয়,,??
আমি অদ্ভুত এক সর্গীয় আনন্দ অনুভব করি,!!

তুমি কি জানো,,
তোমার মিষ্টি হাতের স্পর্শ আমায় কতটা সুখ দেয়??
আমি প্রেম যমুনার অথৈ জলে ভাসতে থাকি।
তুমি কি জানো,,
তোমায় কাছে পাওয়ার জন্য,,!!
আমি দুর আকাশের কাছ থেকে এক টুকরা মেঘ আনতে পারি ??
তুমি কি জানো,,
তোমার মুখের একটু হাসির জন্য,,!
আমি সকল বাধা ঠেলে ঝরনার কাছ থেকে জল আনতে পারি।

তুমি কি জানো,,
তোমার একটু ভালোবাসা পাওয়ার জন্য,, ;
আমি দুর্গম পথ পাড়ি দিয়ে নিশীতে জোৎস্না আনতে পারি।।
তুমি কি জানো,,
তোমার সাথে মিলিত হওয়ার জন্য,,
আমি বৃষ্টিস্নাত সন্ধ্যায় ঝিঁঝিঁ পোকা হয়ে তোমার কাছে আসতে পারি।।

তুমি কি জানো,,
তোমার ভালোবাসা পাওয়ার জন্য,,
আমি একবাক্যে উন্মাদ হয়ে যেতে প্রস্তুত।।
তুমি কি জানো,,
তোমার আলিঙ্গন পাওয়ার জন্য,,
আমি এলিয়েন অথবা হায়েনার সাথে যুদ্ধ করতে রাজি।।
তোমার ভালোবাসা পাওয়ার জন্য,,
আমি হাসিমুখে আমার জীবন দিতেও প্রস্তুত।।

আমি সব অসাধ্য সাধন করতে পারি,,
কেন জানো,,!
তোমায় ভালোবাসার অস্ত্র আমাকে দিয়ে সব করাতে পারে।।
আমি এক মুহূর্তে আকাশে ছুটে যেতে পারি।।
আমি স্বপ্নের সাথে কথা বলতে পারি।।
আমি পাখির মত ডানা মেলে উডতে পারি।।
আমি আগেকার সব রেকর্ড ভাংতে পারি।।
আমি,, আমি সব,, সব কিছু করতে পারি,,,
শুধু তোমায় পাওয়ার জন্য।।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।